cara menurunkan berat badan untuk anak smp

cara menurunkan berat badan untuk anak smp আরো ঘেউ আবার হতে একটি শরীরের গঠন করতে চান তাদের ভদ্রমহোদয় জন্য, সাংবাদিকদের বিস্তৃত নির্বাচন কোন শেষ আছে ভালো হয়. মাথা ঘোরা ভদ্রমহোদয় খাদ্যের জন্য সবচেয়ে উপযুক্ত তা নির্ধারণ করার আগে কিন্তু, , আপনি যেমন প্রোটিন পাউডার হিসাবে প্রথম প্রধান নির্বাচন করা উচিত.

কেন প্রথম প্রোটিন পাউডার পছন্দ করা উচিত? অধিক বিবরণের জন্য, একটি সম্পূরক শরীরের Shaper হিসাবে প্রোটিন পাউডার গুরুত্ব জন্য একটা কারণ bodybuilding.com পর্যালোচনা পড়ুন.

1 . প্রোটিন পাউডার লেটিং পেশী প্রতিরোধ করতে পারি
প্রতিটি দিন, ব্যায়াম বা ফিটনেস না হলেও, আমাদের শরীরের সবসময় প্রোটিন নির্দিষ্ট পরিমাণ প্রয়োজন. প্রোটিন বেনিফিট নতুন পেশী কোষ এবং উন্নত গঠন পারে যার মধ্যে অ্যামিনো অ্যাসিড, আছে. ভদ্রমহোদয় বডি তৈরি প্রোগ্রাম সঞ্চালন , যখন উপরন্তু, প্রোটিন এছাড়াও নাইট্রোজেন ভারসাম্য স্থাপন করতে পারে .

2. প্রোটিন পাউডার ব্যায়াম পরে শরীরের অবস্থার গতি বাড়াতে সাহায্য করতে পারেন
ফিটনেস আগে প্রোটিন পাউডার গ্রাসকারী ফিটনেস পেশী কোষ উন্নত করতে পারেন যে অ্যামিনো অ্যাসিড বেড়ে যায় পরে তা গ্রহণ তারপর , পেশী প্রস্তুত করতে পারেন.

3 . প্রোটিন পাউডার হাড় মজবুত পারেন
সর্বাধিক প্রোটিন পাউডার হাড় মজবুত করতে পারেন, যা আপনার দৈনন্দিন ক্যালসিয়াম প্রয়োজন , ক্যালসিয়াম 20% রয়েছে .

4 . নিরামিষাশীদের জন্য ভাল প্রোটিন পাউডার
নিরামিষাশী আর বিভ্রান্ত হয়, কারণ সয়া সস মটরশুটি, ডিম এবং এমনকি চাল থেকে তৈরি প্রোটিন গুঁড়ো অনেক পছন্দ .

5 . প্রোটিন পাউডার ক্ষুধা উন্মত্ততা কমে যায়
খালি পেটে পূরণ করতে, ভদ্রমহোদয় প্রোটিন পাউডার , একটি কলা , কম চর্বি দুধ এবং চিনাবাদাম মাখন মিশ্রণ থেকে বেরিয়ে একটা ড্রিংক করতে পারেন. এটি কার্বোহাইড্রেট, প্রোটিন, এবং ভালো চর্বি রয়েছে , কারণ মাল ইতিমধ্যে শরীরের জন্য একটি সুষম খাবারের সদস্য.

. Bookmark the permalink.

Leave a Reply