cara melakukan diet dengan ocd

cara melakukan diet dengan ocd আমি কিভাবে কি OCD পথ্য করুন জন্য করতে পারি? আমি OCD এর খাদ্যের একটি খাদ্য বা যারা ​​নেভিগেশন করেছে যারা ​​একটি শিক্ষানবিস খাবার জন্য অভিজ্ঞতা আছে কি না তা যে কেউ এটি করা যাবে না. একটি OCD একটি পদ্ধতি খাদ্য খাদ্য এবং জীবনধারা একটানা ব্যবহার করা যাবে না. খাদ্যের জন্মদাতা দ্বারা প্রকাশ হিসাবে এই তাকে একটি জীবনধারা হিসাবে ব্যবহার করার জন্য একটি বিকল্প জানায় যে Deddy Corbuzier OCD হয়.

প্রকৃতপক্ষে, ওজন কমানোর খাদ্য বিভিন্ন ধরনের মাধ্যমে পেতে বা নিয়মিত ব্যায়াম করার অনেক উপায় আছে. এটা যেমন হৃদরোগ, উচ্চ রক্তচাপ, স্ট্রোক, এবং অন্যান্য diabates হিসাবে কিছু গুরুতর অসুস্থতার সৃষ্টি করতে পারে হিসাবে বাড়তি ওজন রয়ে স্বাস্থ্যের জন্য ভালো নয়.

পথ্য হয় OCD প্রকৃতপক্ষে এটা নতুন এবং OCD মহিমা প্রমাণ যা খাবার পদ্ধতি অনেক আছে, কারণ চাহিদা জনপ্রিয় এবং অনেক যে খাদ্যের এক প্রকার. আপনি বাড়তি ওজন আছে আপনি অবিলম্বে মুছে ফেলা যাবে যে শরীরে খাদ্যের একটি OCD ফ্যাটি আমানত চেষ্টা করে তারপর কোন ক্ষতি নেই. ব্লগ থেকে উদ্ধৃত হিসাবে http://historiadapmrn.blogspot.com নিম্নলিখিত খাদ্য হয় OCD রূপরেখা.

     (অন্তত 3-4 ঘন্টা জাগ্রত পর) কোন ব্রেকফাস্ট.
     8/6/4 ঘন্টা (ঘন্টা পরে এটি শুধু চিনি ছাড়া পানি বা চা পান করছে) খাবেন তাই আপনি HGH মাত্রা বাড়াতে পারেন.
     আপনি OCD কি আগে আপনি স্বাভাবিক হিসাবে কিছু খেতে পারেন
     পরিবর্তে হৃৎপিণ্ডসংক্রান্ত সঙ্গে ওজন উদ্ধরণ একটি প্যাটার্ন সঙ্গে ক্রীড়া, ফ্যাট বার্ন আপনি উপবাস যদি ওজন উদ্ধরণ পরে একটি সারিতে 2 দিন থেকে সর্বোচ্চ হতে হবে.
     16 ঘন্টা / দিন উপবাস 1300 থেকে শরীর এবং সর্বোচ্চ ফ্যাট বার্ন সব কর্ম শুদ্ধি জন্য দরকারী যা 2000% আপনার হরমোন HGH উত্থাপন.
     সম্পূর্ণ গাইড, আপনি বিনামূল্যে ebooknya অফিসিয়াল ওয়েবসাইট Deddy Corbuzier www.readyforfit.com জন্য এটি পেতে পারেন.

কোন ইনস্ট্যান্ট ওজন হ্রাস আপনি তাত্ক্ষণিক ফলাফল চান তাহলে আপনি অসম্ভব পেতে পারেন, এখন পর্যন্ত. তাৎক্ষণিক কিছু সাধারণত নিরীহ কারণ. তাত্ক্ষনিক নুডলস এখনও সেদ্ধ করা প্রয়োজন হয়, একা লাভ ওজন idela badna যাক? গুড লাক!

. Bookmark the permalink.

Leave a Reply